1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে বরাদ্দের আগেই প্রতীকসহ প্রচারণার অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২৫০ বার পঠিত

স্টাফ রিপোটার: শ্রীমঙ্গলে আসন্ন ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনের এক সদস্য প্রার্থী প্রতীক বরাদ্দ দেয়ার আগেই প্রতীকসহ পোস্টার ছেপে প্রচারণা করছেন। এমন অভিযোগ উঠেছে শ্রীমঙ্গল সিন্দুরখান ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান সদস্য ও সদস্য পদপ্রার্থী  নোয়েল আহমদ বিরুদ্ধে।এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগও দিয়েছেন একই ওয়ার্ড এর অপর সদস্য পদপ্রার্থী পিংকু দেব। পিংকু দেব জানান, শুধু পোস্টারিং নয় নোয়েল আহমদ সম্পুর্ণ বেআইনীভাবে নির্বাচনী অফিসও করেছেন দুটি।

সদস্য প্রার্থীরা অভিযোগ করেন, সিন্দুরখান ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে ৫ জন সদস্য প্রার্থী মনোনয়ন জমা দেন এবং প্রত্যেকেই যাচাই-বাছাই শেষে বৈধ হন। এদের মধ্যে প্রত্যেকেই পৃথক পৃথক মার্কা দাবি করেন। এর মধ্যে নোয়েল আহমদ আপেল মার্কা চান। নির্বাচন অফিসের ঘোষণা ছাড়াই তিনি মার্কা দিয়ে পোষ্টার লাগিয়েছেন। যা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনসম।  এ ব্যাপারে নোয়েল আহমেদের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, এটি ২০১৬ সালের পোষ্টার। বিগত নির্বাচনে তার এই মার্কা ছিল। ওই সময়ের কিছু পোস্টার রয়ে গিয়েছিল। তার এক কর্মী এ থেকে কয়েকটি পোস্টার লাগিয়েছে। তবে এটা ঠিক হয়নি। প্রতীক বরাদ্দের আগে আর কোথাও পোস্টার না লাগাতে তার কর্মীদের নির্দেশ দিয়েছেন।উপজেলা নির্বাচন কর্মকর্তা তপন জ্যোতি অসীম জানান, তিনি অভিযোগ পেয়েছেন বিষয়টি দেখছেন। শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমশিনার (ভূমি) নেছার উদ্দিন বলেন, এটা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের মধ্যে পড়ে। শিগগিরই নির্বাচনী ম্যাজেস্ট্রেট নিয়োগ হবে এবং এরপর এই অভিযোগের সত্যতা যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..